রিকশা থেকে পড়ে প্রাণ গেলো সাবেক জবি শিক্ষার্থীর

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৬:০৪ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রিকশা থেকে পড়ে সাবেক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম জিনিয়া জয়া। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

সোমবার তার বন্ধু ওয়াশিম কুমার এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ২৩শে সেপ্টেম্বর ধানমন্ডির ১ নম্বর রোডে রিকশা থেকে নামতে গিয়ে শাড়িতে বেঁধে পড়ে গুরুতর আহত হন। এসময় তাকে ধানমন্ডি পপুলার হাসপাতালে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সাথে সাথে আইসিইউতে নেওয়া হয়। তিনদিন আইসিইউতে থাকার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জিনিয়া জয়া বরিশালের উজিরপুর উপজেলার বাহেরঘাট গ্রামে জন্মগ্রহণ করেন। এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে স্ট্যামফোর্ড কলেজে বাংলা বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

জিনিয়া জয়ার মৃত্যুর বিষয়ে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, জিনিয়া জয়ার মৃত্যু নিয়ে একটি মামলা হয়েছে। এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে।রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর আসল কারন জানা যাবে।

রায়হান/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।