সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে রাবি প্রশাসন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে গুরুতর আহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী আয়েশা খাতুনের উন্নত চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এসময় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হলে বিশ্ববিদ্যালয় প্রশাসন সব খরচ বহন করবে বলে আশ্বস্ত করেছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় আহত আয়েশা খাতুনের পরিবারের কাছে ৫০ হাজার টাকার চেক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. অবাইদুর রহমান প্রামাণিক, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর ও আহত শিক্ষার্থীর পরিবার উপস্থিত ছিলেন।

আয়েশা খাতুন ইসলামিক স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি রয়েছেন।

জানা যায়, বিশ্ববিদ্যালয় থেকে অটোরিকশা দিয়ে বিহাস রোড হয়ে বাড়িতে যাচ্ছিলেন আয়শা। এ সময় সামনে থেকে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় ধাক্কা দেয়। এতে মাথায়, পায়ে ও কোমরে গুরুতর আঘাতপ্রাপ্ত হন তিনি। এসময় অটোরিকশা চালকও গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে তাদেরকে রামেক হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

সহায়তা পেয়ে আহত শিক্ষার্থী বাবা বিশ্ববিদ্যালয়ের স্টুয়ার্ড শাখার প্রহরী আনোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, মেয়ের উন্নত চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। চিকিৎসার জন্য আরও প্রয়োজন হলে সেটাও দেওয়া হবে বলে আশ্বস্ত করেছেন উপাচার্য।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নুর বলেন, উপাচার্যের মাধ্যমে আহত শিক্ষার্থীর বাবার হাতে ৫০ হাজার টাকার চেক দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য সকল ব্যয়ভার বিশ্ববিদ্যালয় প্রশাসন বহন করবে বলে উপাচার্য তার পরিবারকে আশ্বস্ত করেছেন।

মনির হোসেন মাহিন/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।