প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭৬ নৌকা প্রদর্শনী

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:৫৩ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে বুড়িগঙ্গা নদীতে ৭৬টি নৌকা প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। পাশাপাশি ৭৬ জন কিশোরীকে শপথ পাঠ করানো হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ‘হাসুমনির পাঠশালার’ আয়োজনে বুড়িগঙ্গা নদী সংলগ্ন জিনজিরা খেয়াঘাটে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেন, আমাদের যে স্বপ্ন দেখিয়েছিলেন তা তিনি বাস্তবায়ন এরই মধ্যে করেছেন। জাতির পিতা যদি বেঁচে থাকতেন তাহলে আরও আগেই এ দেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতেন। আজ বাংলাদেশ সমগ্র বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী যদি সুস্থতার সহিত আরও যদি কিছুদিন দেশ শাসন করতে পারেন তাহলে দেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাবেন।

অনুষ্ঠানে স্মারক বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম অ্যান্ড টেলিভিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. জুনায়েদ আল হালিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান, পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব স্মৃতি সরকার, কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার, ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শহীন আহমেদ ও সাধারণ সম্পাদক ম ই মামুন।

শান্ত রায়হান/আরএডি

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।