আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন যবিপ্রবি ও ড্যাফোডিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৩ পিএম, ০১ অক্টোবর ২০২২
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মেয়র আতিকুল/ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ‌্যালয় স্পোর্টস চ‌্যাম্পিয়নশিপে ব‌্যাডমিন্টন ইভেন্টের নারী একক ও দ্বৈতে চ‌্যাম্পিয়ন হয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের (যবিপ্রবি) খেলোয়াড়রা।

আর পুরুষ একক, দ্বৈত ও মিশ্র দ্বৈত তিন বিভাগেই চ‌্যাম্পিয়ন হয়েছেন ড‌্যাফোডিল ইন্টারন‌্যাশনাল ইউনিভার্সিটির খেলোয়াড়রা।

ঢাকার ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে এ চ‌্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের আয়োজন করা হয়। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় ব্যাডমিন্টন ফাইনাল ও পদক বিতরণ অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ‌্যে পুরস্কার বিতরণ করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

আরও পড়ুন>> প্রত্যন্ত গ্রামের চেয়েও আমরা পেছনে: ডিএনসিসি মেয়র

প্রধান অতিথির বক্তৃতায় মেয়র আতিকুল বলেন, আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে দেশের অনেক সম্ভাবনাময় খেলোয়াড় তাদের প্রতিভা তুলে ধরার সুযোগ পেয়েছে। সঠিক পরিচর্যা পেলে জাতীয়পর্যায়ের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিকপর্যায়ে আমাদের খেলোয়াড়রা দেশকে তুলে ধরবে। এ বিষয়ে বর্তমানে ব্যাপক গুরুত্ব দেওয়া হয়েছে।

যুব ও ক্রীড়া সচিব এবং বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ‌্যালয় স্পোর্টস চ‌্যাম্পিয়নশিপের সাংগঠনিক কমিটির সদস‌্যসচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ‌্যে উপস্থিত ছিলেন ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির উপাচার্য ড. এম এম শহীদুল ইসলাম।

এমএমএ/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।