অনুসন্ধানী সাংবাদিকতায় পুরস্কার পেলেন জাগো নিউজের নাহিদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২২ নভেম্বর ২০২২

‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০২২’ অ্যাওয়ার্ড পেয়েছেন জাগোনিউজ২৪.কমের ঢাকা কলেজ প্রতিনিধি মো. নাহিদ হাসান ৷ অনিয়ম, দুর্নীতি ও অনুসন্ধানী সাংবাদিকতায় সেরা ক্যাম্পাস প্রতিবেদক (দ্বিতীয় স্থান) হিসেবে তিনি এ পুরস্কার পান।

সোমবার (২১ নভেম্বর) ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০২২ এর উদ্ধোধনী অনুষ্ঠানে তাকে এ পুরস্কর দেওয়া হয়।

দুদিনব্যাপী (২১ ও ২২ নভেম্বর) এই ফেস্টের আয়োজন করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব। এতে দেশের ২০টির বেশি বিশ্ববিদ্যালয়ে কর্মরত প্রায় দেড় শতাধিক ক্যাম্পাস সাংবাদিক অংশ নেন।

জার্নালিজম ফেস্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

অনুষ্ঠানে দেশের ক্যাম্পাস সাংবাদিকদের মধ্যে অনিয়ম, দুর্নীতি ও অনুসন্ধানী প্রতিবেদনে তিনজন এবং ফিচার প্রতিবেদনের ওপর তিনজন প্রতিবেদককে পুরস্কার দেওয়া হয়।

জাগো নিউজের ঢাকা কলেজ প্রতিনিধি মো. নাহিদ হাসান বলেন, বস্তুনিষ্ঠ আর ন্যায়নিষ্ঠার সঙ্গে সাংবাদিকতায় ভূমিকা রাখতে চাই। স্বপ্ন দেখি অন্যায়-অবিচারের বিরুদ্ধে কলমের লিখনিতেই সুন্দর হবে সমাজ। আগামী দিনগুলোতেও ভালো কাজ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নিতে চাই।

বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।