আর্জেন্টিনার পরাজয়ে রাবির ব্রাজিল ফ্যানস ক্লাবের নীরবতা পালন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:১৩ এএম, ২৩ নভেম্বর ২০২২

সৌদি আরবের সঙ্গে ২-১ গোলের ব্যবধানে আর্জেন্টিনা হেরে যাওয়ায় তাদের সমর্থকদের সমবেদনা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ব্রাজিল ফ্যানস ক্লাব।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের সামনে এ নীরবতা পালন করেন ব্রাজিল ফ্যানস ক্লাব।

এসময় ব্রাজিল সমর্থক গোষ্ঠীরা বলেন, সৌদি আরবের কাছে ২-১ গোলের ব্যবধানে পরাজিত হওয়ায় আর্জেন্টিনা টিম ও ফ্যান ক্লাব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সব সমর্থকদের জন্য ব্রাজিল ফ্যান ক্লাবের সদস্যরা অত্যন্ত ব্যথিত ও দুঃখভারাক্রান্ত ৷ তাদের এই দুঃখ-কষ্ট শোক শক্তিতে রূপান্তরিত করে পরবর্তীতে যেন ভালো ফলাফল করতে পারে সেই লক্ষে ব্রাজিল ফ্যান ক্লাব রাজশাহী বিশ্ববিদ্যালয় ১ মিনিট নীরবতা পালন করেছে।

আমাদের সব সদস্য আর্জেন্টিনা ফুটবল দল ও তাদের সমর্থকদের পাশে আছে।

jagonews24

ব্রাজিল ফ্যানস ক্লাবের সভাপতি মেহেদী হাসান মিশু বলেন, আর্জেন্টিনা কথায় কথায় বলে তারা খুব ভালো খেলে। কিন্তু কোথায় তাদের ভালো খেলা। ফিফা র্যাংকিংয়ে ৫১তম দল সৌদি আরবের সঙ্গে তারা হেরে গিয়ে প্রমাণ করেছে এ ক্যাম্পাসে আর্জেন্টিনার কোনো অবস্থান নেই। তাদের সাপোর্টারদের আমরা সমবেদনা জানাই।

ব্রাজিল ফ্যানস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান তাসিব বলেন, সৌদি আরবের সঙ্গে আর্জেন্টিনার হার এক নিন্দা জনক অধ্যায়। এ হার বিশ্বকাপের অপমান। যারা খেলা বুঝে, খেলা জানে সেই দলকেই সাপোর্ট করা উচিত। ব্রাজিল সর্বাধিক বিশ্বকাপ বিজয়ী দল। এবারেও বিশ্বকাপ ব্রাজিলের হাতেই উঠবে। বাংলাদেশ থেকে ব্রাজিলের জন্য যে পরিমাণ সাপোর্ট ও দোয়া আছে এবার অবশ্যই ব্রাজিল বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে।

মনির হোসেন মাহিন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।