জবিতে মাদারীপুর জেলা ছাত্রকল্যাণের কমিটি গঠন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৬ নভেম্বর ২০২২

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন মাদারীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ২০১৫-২০১৬ সেশনের শিক্ষার্থী মো. মিরাজ হোসাইন সভাপতি এবং ২০১৭-২০১৮ সেশনের শিক্ষার্থী তামিল ইকবালকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

২৫ নভেম্বর মাদারীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামণ্ডলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

জানা যায়, আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

নবনিযুক্ত সভাপতি মিরাজ হোসাইন বলেন, ‘সবার আন্তরিকতা এবং অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই সুপ্রতিষ্ঠিত হয়েছে সংগঠনটি। আশা করি এ ধারা অব্যাহত রাখতে সবাইকে পাশে পাবো। সবার সহযোগিতা কামনা করছি।’

সাধারণ সম্পাদক তামিল ইকবাল বলেন, ‘আমাকে এ সংগঠনের সাধারণ সম্পাদক করায় সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা। আমি সর্বোত্তম চেষ্টা করে ইতিবাচক কাজের মাধ্যমে আমাদের সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতি দৃঢ় প্রতিজ্ঞ।’

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।