প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘বিজনেস ফেস্ট’ অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৬ নভেম্বর ২০২২

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘বিজনেস ফেস্ট-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ইউনিভার্সিটির গুলশান ক্যাম্পাসে বিজনেস ক্লাব বিজবক্স এ ফেস্ট-এর আয়োজন করে।

ওইদিন বেলা ১১টায় প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আবুল লাইস এমএস হক বিজনেস ফেস্ট এর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিভার্সিটির অ্যাডভাইজার মেজর জেনারেল (অব.) কাজী আশফাক আহমেদ, রেজিস্ট্রার মো. রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো. মুজাক্কীরুল হুদা, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো. আব্দুল গাফফার, অফিস অব দ্য স্টুডেন্টস অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস ডিপার্টমেন্ট হেড মঞ্জুরুল হক খান, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও বিজনেস ক্লাবের অ্যাডভাইজার নাজিয়া আক্তার রাশমি, লেকচারার ও ক্লাবের কো-অ্যাডভাইজার মারভিন রাজী মেবিন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Press-Pic

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে উঠতে এবং জ্ঞানভিত্তিক সমাজ গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবামূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে উৎসাহ প্রদান করেন।

দিনব্যাপী জমকালো আয়োজনের মধ্যে ছিল বিজনেস ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের নাচ, গান, র্যাম্প-শো, কনসার্ট এবং নতুন উদ্যোগক্তাদের বিভিন্ন ধরনের পিঠা-পুলি, কসমেটিকস, জুসবার, হস্তশিল্প এবং জনপ্রিয় অনলাইন বুটিকস ‘অরিত্রি’র স্টল। এছাড়া বিশেষ আকর্ষণ ছিল বিবিএ প্রোগ্রামের সাবেক শিক্ষার্থী রাজনের মন মাতানো গান এবং রিভোল্ট ব্যান্ডের কনসার্ট। এরপর নকশীকাথা ব্যান্ডের ভোকালিস্ট সাজিদ ফাতেমির মনোমুগ্ধকর লোকসংগীতের মধ্যদিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ হয়।

পরে উপাচার্য এই বিজনেস ফেস্ট আয়োজনের জন্য আয়োজকদের প্রশংসা করেন। এসময় তিনি আয়োজকদের হাতে স্মারক ক্রেস্ট ও অন্যান্য উপহার তুলে দেন।

ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।