বর্ণাঢ্য আয়োজনে শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ২৬ নভেম্বর ২০২২

বর্ণাঢ্য আয়োজনে শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির (এসএমইউসিটি) ফল ও সামার সেমিস্টার-২২ এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) রাজধানীর উত্তরায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক, কলামিস্ট ও সাংবাদিক আনিসুল হক, সম্মানিত অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক, শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের চেয়রম্যান ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ডা. আহসানুল কবীর।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিরা। তারা সবাই সমৃদ্ধ ক্যারিয়ার অর্জনের মাধ্যমে জীবনে যেমনি সাফল্য আসে, তেমনি মানবীয় গুণাবলীসম্পন্ন মানুষ হওয়ার মধ্যদিয়ে আলোকিত মানুষ হওয়া সম্ভব’ মর্মে অভিমত ব্যাক্ত করেন।

মনোমুগ্ধকর নৃত্য ও সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান মাতিয়ে রাখেন বিশ্ববিদ্যালয়ের কালচারাল ফোরাম ও বিভিন্ন বিভাগের মেধাবী শিল্পীরা। র্যাফেল ড্র ও ধন্যবাদ জ্ঞাপণের মধ্যদিয়ে শেষ হয় প্রায় দিনব্যাপী এ অনুষ্ঠান।

এতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শামসুন নাহারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে রেজিস্ট্রার ড. পাড় মশিয়ূর রহমানসহ বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ পরিচালক শিল্পী লিলি ইসলাম প্রমুখ।

এমএইচএম/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।