আর্জেন্টিনার দাপুটে জয়: বিশ্বকাপ নেবে প্রত্যাশা রাবি সমর্থকদের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৫:০৪ এএম, ০১ ডিসেম্বর ২০২২

অডিও শুনুন

কাতার বিশ্বকাপে তৃতীয় ম্যাচে ২-০ ব্যবধানে পোল্যান্ডকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে বিশ্বকাপের নকআউট পর্বে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। এদিকে আর্জেন্টিনার এমন অবিশ্বাস্য জয়ে বিজয় উল্লাস ও প্রিয় দলই বিশ্বকাপ নেবেন বলে প্রত্যাশা রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীদের।

বুধবার (৩০ নভেম্বর) রাতে খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রান্তে বিজয় উল্লাসে ক্যাম্পাস মাতিয়ে তোলেন এসব সমর্থক শিক্ষার্থীরা। বিভিন্ন স্লোগানে আনন্দ মিছিল করেন তারা। এ সময় ব্রাজিল সমর্থকদের প্রতি সমবেদনা জানান আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী।

আর্জেন্টিনা সমর্থক আশিকুল জাগো নিউজকে বলেন, আত্মবিশ্বাস ছিল আমাদের দল জিতবে। আর্জেন্টিনা আজ যে খেলা দেখিয়েছে আমরা পুরো আশাবাদী আমরাই বিশ্বকাপ নেবো। অনেকেই আমাদের দলকে নিয়ে কটূক্তি করেছিল তাদের প্রতি সমবেদনা। ব্রাজিল সমর্থকদের ভবিষ্যৎ বাণী মিথ্যা প্রমাণিত করে কাতার বিশ্বকাপ আর্জেন্টিনাই নেবে বলে প্রত্যাশা এ ফুটবল ভক্তের।

jagonews24

আর্জেন্টিনার খেলা দেখতে আসা ব্রাজিলের এক সমর্থক আসাদুজ্জামান রবিন জাগো নিউজকে বলেন, ব্রাজিল জিতুক সেটা চেয়েছিলাম। আমার ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যে কাতার বিশ্বকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হোক সেটাই আমাদের প্রত্যাশা। ফাইনালে আর্জেন্টিনাকে পরাজিত করে ব্রাজিল বিশ্বকাপ নেবে বলে প্রত্যাশা এই ব্রাজিল সমর্থক ফুটবল ভক্তের।

ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তুহিনুজ্জামান বলেন, আর্জেন্টিনার খেলা দেখে আবারও মনে জয়ের আবাস পেয়েছি। এবারের বিশ্বকাপ আমরাই নিচ্ছি। আজকে দারুণ খেলেছে আমার প্রিয়দল আর্জেন্টিনা। ইনশাআল্লাহ আমরা দলগত পারফর্ম করে আমরাই জয়ী হবে। এমন খেলা অব্যাহত থাকলে কোনো দল আমাদের সামনে দাঁড়াতে পারবে না বলে জানান তিনি।

আর্জেন্টিনার সাপোর্টার ইমতিয়াজ বলেন, আর্জেন্টিনা মানেই এক আতঙ্কের নাম। প্রিয় দলের পারফর্ম দেখে আমরা মুগ্ধ। আজকে দারুণ খেলা উপভোগ করেছি। সামনে আরও নতুন চমক দেখাবে আর্জেন্টিনা। আজকের পারফর্মে আর্জেন্টিনার নতুন চমক ছিল। ব্রাজিল আমাদের সামনে কিছুই না বলে মন্তব্য করেন এ আর্জেন্টিনা ভক্ত।

মনির হোসেন মাহিন/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।