আর্জেন্টিনার জয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে উল্লাস

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ০১ ডিসেম্বর ২০২২

কিছুটা শঙ্কা ছিল। কিছুটা ভয়ও। তবে আশা ছিল এক বুক। সে আশা নিয়েই বুধবার (৩০ নভেম্বর) দিনগত রাতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে জড়ো হতে থাকেন আর্জেন্টাইন ভক্তরা। তাদের মনে আতঙ্ক সৃষ্টি করতে তৎপর ছিলেন বিরোধী সমর্থকরাও। কিন্তু খেলা শেষে জয়ের হাসি হাসলো মেসির দলই।

জয়ের বিকল্প না খোঁজা আর্জেন্টিনার দখলেই ছিল খেলার পুরোটা সময়। ৪৬ মিনিটে ম্যাক আলিস্টার ও ৬৭ মিনিটে আলভারেজের জয়সূচক গোল বিশ্বকাপের এই আসরে দলের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে।

এদিকে, আর্জেন্টিনার জয়ের পরপরই আনন্দে মেতে ওঠেন বিশ্ববিদ্যালয়ের ভক্ত সমর্থকরা। বাজি পটকা ফোটানোর পাশাপাশি আনন্দ মিছিল করেন তারা।

দেশরত্ন শেখ হাসিনা হলের বড় পর্দায় খেলা দেখা আরিফা সেতু নামে এক শিক্ষার্থী বলেন, আর্জেন্টিনা আবারও তার জাদু দেখিয়েছে। এভাবেই জয়ের ধারা অব্যাহত রেখে বিশ্বকাপও জিতে নেবে বলে আমরা আশাবাদী।

এনামুল রায়হান নামে আরেক সমর্থক বলেন, বিশ্বকাপ জিততে আমরা বদ্ধপরিকর। আজকের জয়টা দলের অবস্থান দৃঢ়ভাবে জানান দিতে সক্ষম হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে আশা করি।

রুমি নোমান/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।