আর্জেন্টিনার জয়ে রাবিতে আনন্দ উল্লাস

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:১৩ এএম, ০৪ ডিসেম্বর ২০২২

কাতার বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এতে করে আনন্দের জোয়ারে ভাসছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টাইন সমর্থকরা।

শনিবার (৩ ডিসেম্বর) দিনগত রাত ৩টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হর্ষধ্বনি, আর্জেন্টিনার পতাকা নিয়ে শোডাউন ও বাঁশি বাজিয়ে সমর্থকরা উদযাপন করলেন বিজয় উল্লাস।

আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া মধ্যকার খেলা শুরু হয় শনিবার দিনগত রাত ১টায়। শেষ হয় রাত ৩টার কয়েক মিনিট আগে। ম্যাচের প্রথমার্ধে ১ গোল করে দলকে এগিয়ে রাখেন লিওনেল মেসি, দ্বিতীয়ার্ধে আবারও গোলের দেখা পায় আর্জেন্টিনা। সর্বশেষ ২-১ গোলের ব্যবধানে অস্ট্রেলিয়াকে পরাজিত করেন লিওনেল মেসির দল।

jagonews24

আর্জেন্টিনা সমর্থক শ্রাবণ জাগো নিউজকে বলেন, আমাদের আত্মবিশ্বাস শুধু কোয়ার্টার ফাইনাল না বিশ্বকাপ নেওয়া। আর্জেন্টিনা আজ যে খেলা দেখিয়েছে আমরা পুরো আশাবাদী আমরাই বিশ্বকাপ নিবো। অনেকেই আমাদের দলকে নিয়ে কটূক্তি করেছিলেন তাদের দেখিয়ে দিয়েছি আমরা। ব্রাজিল সমর্থকদের ভবিষ্যৎ বাণী মিথ্যা প্রমাণিত করে কাতার বিশ্বকাপ আর্জেন্টিনাই নিবে।

আর্জেন্টিনার খেলা দেখতে আসা জুবায়ের জামিল জাগো নিউজকে বলেন, দলের জন্য শুভকামনা। একই সঙ্গে ব্রাজিলের জন্য শুভকামনা রইলো। আমরা চাই ব্রাজিল জিতুক। ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যে কাতার বিশ্বকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হোক সেটাই আমাদের প্রত্যাশা।

jagonews24

লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী মাসুদ রানা বলেন, আর্জেন্টিনার খেলা দেখে আবারও জয়ের আবাস পেয়েছি। এবারের বিশ্বকাপ আমরাই নিচ্ছি। আজকে দারুণ খেলেছে প্রিয়দল আর্জেন্টিনা। ইনশাআল্লাহ দলগত পারফর্ম করে আমরাই জয়ী হবে।

আর্জেন্টিনা সাপোর্টার আকাশ বলেন, প্রিয় দলের পারফর্ম দেখে আমরা মুগ্ধ। সামনে আরও নতুন চমক দেখাবে আর্জেন্টিনা। আমরা হার দিয়ে শুরু করেছি ট্রফি নিয়ে শেষ করবো। আজকের পারফর্মে আর্জেন্টিনার নতুন চমক ছিল। আমাদের উৎযাপন বিশ্বকাপ পাওয়ার আগ পর্যন্ত চলবে।

মনির হোসেন মাহিন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।