এআইইউবিতে চার দিনব্যাপী সাইবার গেমিং ফেস্ট

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:২১ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

এআইইউবিতে চার দিনব্যাপী সাইবার গেমিং ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-তে ইউনিভার্সিটি, স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার সমাপনী দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. কারমেন জিটা লামাগনা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রযুক্তি প্রতিষ্ঠান গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান।

চতুর্থবারের মতো এই প্রতিযোগিতায় এবারের আকষর্ণীয় গেমগুলো হলো ফিফা ২২, নিড ফর স্পিড, মোস্ট ওয়ানটেড, ডোটা-২, ভালোরান্ট, মোবাইল লিজেন্ডস বাং বাং, পিইএস ই ফুটবল ইত্যাদি।

এআইইউবি কম্পিউটার ক্লাবের (এসিসি) উদ্যোগে ১ ডিসেম্বর থেকে ৪ঠা ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিভিন্ন পর্বে এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার পৃষ্ঠপোষক হিসাবে সহযোগিতা করে প্রযুক্তি প্রতিষ্ঠান গিগাবাইট, ওরাস, ক্লাব জি ওয়ান আইটি। প্রতিযোগিতায় ১০০টি স্কুল ও কলেজের প্রায় ১০০০ জন শিক্ষার্থী অংশ নেন।

সমাপনী অনুষ্ঠানে এআইইউবির প্রো-ভাইস চ্যান্সেলার, ট্রেজারারসহ বিভিন্ন অনুষদের ডিন, পরিচালকরা, বিভাগীয় প্রধান, শিক্ষক, অংশগ্রহণকারী শিক্ষার্থীসহ সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।