বিএনপি কার্যালয় থেকে ঢাকা কলেজ ছাত্রদল সভাপতি-সম্পাদক আটক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা কলেজ
প্রকাশিত: ১০:১৮ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২
প্রতীকী ছবি

রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয় থেকে ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহিনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুলহাস মৃধাসহ ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় তাদের আটক করা হয় বলে ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমদ মাদবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করে আমাদের প্রস্তুতি সভা ছিল। আমরা বেলা ১১টা থেকে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে ছিলাম। সন্ধ্যা ৬টার দিকে পুলিশ কার্যালয়ের ভেতরে ঢুকে আমাদের নেতার্মীদের আটক করে নিয়ে যায়।

আরও পড়ুন: নয়াপল্টনে ফখরুলকে রেখে সবাইকে নিয়ে গেলো পুলিশ

এর আগে এদিন রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। দুপুর আড়াইটার দিকে এ সংঘর্ষ শুরু হয়। ঘণ্টাব্যাপী বিক্ষিপ্তভাবে সংঘর্ষ চলে। এতে একজন নিহত এবং অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বিকেলে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে কেন্দ্রীয় কার্যালয়ে থাকা বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা বাইরে বের হন। এসময় একে একে কেন্দ্রীয় নেতাদের আটক করতে থাকে পুলিশ।

নাহিদ হাসান/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।