ইউআইটিএসে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:২৭ এএম, ২৪ জানুয়ারি ২০২৩

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) ক্যাম্পাসে আইটি কালচারাল নাইট উপলক্ষে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। বুধবার (১৮ জানুয়ারি) বিকেল ৪টার দিকে বারিধারার নিজস্ব ক্যাম্পাসে ইউআইটিএস আইটি ক্লাব (ইউআইসি) আয়োজিত ও পরিচালিত এ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

আরও পড়ুন>>> ইউআইটিএস’র সিভিল ডে’তে আনন্দ-উচ্ছ্বাস

অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর মো. আবু হাসান ভূঁইয়া এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইটি বিভাগের বিভাগীয় প্রধান মো. আল সায়খ, বিভাগীয় প্রভাষক ও কোর্স সমন্বয়কারী মো. ইশতিয়াক ইকবাল, প্রভাষক ও মেন্টর অব ইউআইসি ফাহিবা ফারহিনসহ আইটি বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ অন্যান্য বিভাগের শিক্ষার্থীরা।

jagonews24

প্রেসিডেন্ট অব ইউআইসি জামসেদ হোসেন এবং ট্রেজারার অব ইউআইসি তাসনিয়া হুমায়রার উপস্থাপনায় অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানের শুরুতেই এ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আইটি বিভাগের বিভাগীয় প্রধান মো. আল সায়খ।

আরও পড়ুন>>> ইউআইটিএস-এ দুই দিনব্যাপী জিরো ওয়ান ফেস্ট ৫

পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে শুরু হয় সাংস্কৃতিক আয়োজন। যেখানে আইটি বিভাগের শিক্ষার্থীদের পাশাপাশি অন্যান্য বিভাগের শিক্ষার্থীরাও অংশ নেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ, গানসহ বিভিন্ন আয়োজনে মুখরিত ছিল পুরো ক্যাম্পাস। অ্যালামনাইদের পরিবেশনা ছিল এ আয়োজনের অন্যতম আকর্ষণ।

এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।