Jago News logo
Banglalink
ঢাকা, শনিবার, ২৯ এপ্রিল ২০১৭ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ

সাদুল্যাপুরে দুর্বৃত্তদের ছোড়া এসিডে মা-মেয়ে দগ্ধ


গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৫ এএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার | আপডেট: ১১:১৩ এএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
সাদুল্যাপুরে দুর্বৃত্তদের ছোড়া এসিডে মা-মেয়ে দগ্ধ

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় দুর্বৃত্তদের ছোঁড়া এসিডে মা ও মেয়ে দগ্ধ হয়েছেন। তারা পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দগ্ধরা হলেন মা রশিদা বেগম ( ৪৮) ও মেয়ে সুমী বেগম (২৫)।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্যাপুর গ্রামে এই ঘটনা ঘটে। তবে কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রাতে বাড়িসংলগ্ন একটি টংয়ে (বসে থাকার স্থান) বসেছিলেন মা রশিদা বেগম ও মেয়ে সুমী বেগম। বাড়ি ফেরার সময় হঠাৎ তাদের গায়ে এসিড ছুঁড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় রশিদা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন ও সুমী খাতুন চিৎকার করতে থাকেন। পরে আশেপাশের লোক এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রশিদা বেগম জানান, রাতে বাড়িসংলগ্ন একটি টংয়ে বসে গল্প করছিলাম। পরে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে। তাদের কাউকেই চিনতে পারিনি।

পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সজিব কুমার বলেন, এসিড নিক্ষেপের ফলে রশিদা বেগমের হাত, পিঠ ও পায়ের ১০ ভাগ ও সুমী বেগমের শরীরের ৪ ভাগ অংশ পুড়ে গেছে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস জানান, এসিড নিক্ষেপের ঘটনার কথা শুনেছি। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি, তবে অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।

বিএ

আপনার মন্তব্য লিখুন...