Jago News logo
Banglalink
ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ

কটিয়াদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক


কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
কটিয়াদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

কিশোরগঞ্জের কটিয়াদীতে সুবর্ণা (২০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। পারিবারিক কলহের জের ধরে স্বামী অহিদ মিয়া তাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার সকালে কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের কায়স্ত পল্লীতে এ ঘটনা ঘটে।

কটিয়াদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির রাব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই সুবর্ণার স্বামী অহিদ মিয়াকে অাটক করেছে পুলিশ। অাটক অহিদ মিয়া বনগ্রাম কায়স্ত পল্লীর মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বছর খানেক অাগে অহিদ মিয়ার সঙ্গে পাকুন্দিয়া উপজেলার শ্রীরামপুর গ্রামের সুবর্ণার বিয়ে হয়। তাদের কোনো সন্তান নেই। বিয়ের কিছুদিন যেতে না যেতেই অহিদ মিয়া তার স্ত্রীর সঙ্গে অন্য কারো সম্পর্ক অাছে বলে সন্দেহ করতে থাকে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধে।

কলহের জের ধরে শুক্রবার সকাল ১০টার দিকে অহিদ মিয়া তার স্ত্রী সুবর্ণাকে পিটিয়ে গুরুতর অাহত করে বাইরে থেকে ঘরে তালা দিয়ে চলে যায়। কিছুক্ষণ পর অহিদ মিয়া তালা খুলে ঘরে প্রবেশ করার সময় এলাকাবাসী পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর থেকে সুবর্ণার মৃতদেহ উদ্ধার করে। এ সময় অহিদ মিয়াকে অাটক করা হয়। এ ঘটনায় কটিয়াদী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নূর মোহাম্মদ/এফএ/এমএস

আপনার মন্তব্য লিখুন...

Jagojobs