Jago News logo
Banglalink
ঢাকা, মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ

গাইবান্ধা আসাদুজ্জামান গার্লস স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন


গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ০৭:২১ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
গাইবান্ধা আসাদুজ্জামান গার্লস স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

গাইবান্ধায় প্রথমবার আয়োজিত টি-টোয়েন্টি মহিলা ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন গাইবান্ধা আসাদুজ্জামান গার্লস স্কুল এন্ড কলেজ। শুক্রবার সকালে ফাইনাল খেলায় তারা হারিয়েছে সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়কে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে গাইবান্ধা আসাদুজ্জামান স্কুল ১৯.৫ ওভারে ১০ উইকেট হারিয়ে ৬৪ রান করে। জবাবে গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৪৭ রান সংগ্রহ করে। ২৩ রান খরচায় দুই উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় আসাদুজ্জামান গার্লস স্কুলের সানজিদা খাতুন। খেলা পরিচালনা করেন মাসুম ও সুমন।

জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং জাতীয় সংসদের হুইপ মাহাবুুব আরা বেগম গিনির পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ঢাকার বাইরে এই প্রথম গাইবান্ধা শাহ আবদুল হামিদ স্টেডিয়াম মাঠে গত ১২ এপ্রিল এই খেলা শুরু হয়। এই খেলায় মোট আটটি দল অংশ নেয়।

দলগুলো হচ্ছে গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, আসাদুজ্জামান গার্লস স্কুল এন্ড কলেজ, স্বাধীনতার রজতজয়ন্তী বালিকা উচ্চ বিদ্যালয়, পিয়ারাপুর উচ্চ বিদ্যালয়, জিইউকে উচ্চ বিদ্যালয়, এনএইচ মডার্ন উচ্চ বিদ্যালয়, পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয় ও দক্ষিণ কামারজানি উচ্চ বিদ্যালয়।

রওশন আলম পাপুল/এনইউ/পিআর

আপনার মন্তব্য লিখুন...