আগামী নির্বাচনে হাসিনা সরকারের পতন হবে : সেলিমা রহমান


প্রকাশিত: ০২:০৮ পিএম, ২৭ এপ্রিল ২০১৭

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান। তিনি বলেন, বিএনপি একটি নির্বাচনমুখি দল। আমরা নির্বাচনে যেতে চাই। অবশ্যই একটি সহায়ক সরকারের অধীনে নির্বাচন হতে হবে।

বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জ শহরের একটি কমিউনিটি সেন্টারে কিশোরগঞ্জ জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা রহমান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা দেশের মানুষকে কথা দিয়েও ভারত থেকে তিস্তার পানি আনতে পারেননি। বরং দেশবিরোধী সামরিক সমঝোতা চুক্তি করেছেন।

আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে সেলিমা রহমান বলেন, ঐক্য, রাজপথ ও আগামী নির্বাচন-এ তিন বিষয়েই সবাইকে সজাগ থাকতে হবে।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলমের সভাপতিত্বে কর্মী সভায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও কার্যনির্বাহী কমিটির সদস্য লায়লা বেগম, শেখ মুজিবুর রহমান ইকবাল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সহ-সভাপতি নিজাম উদ্দিন খান নয়ন, শরীফুল ইসলাম শরীফ, আমিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো. হাজী ইসরাইল মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আশফাক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে জেলার ইটনায় আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন বেগম সেলিমা রহমান।

নূর মোহাম্মদ/আরএআর/জেআইএম