মুক্তা ও সবুজের চিকিৎসার দায়িত্ব নিলেন স্বাস্থ্য সচিব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৩ পিএম, ১০ জুলাই ২০১৭

অদ্ভুত রোগে আক্রান্ত সাতক্ষীরা সদর উপজেলার কামারবাইশা গ্রামের ১২ বছরের কিশোরী মুক্তার সরকারিভাবে বিনামূল্যে চিকিৎসা দেয়ার দায়িত্ব নিয়েছেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সিরাজুল ইসলাম।

সোমবার দুপুরে তিনি খুলনার বিভাগীয় কমিশনারের মাধ্যমে সাতক্ষীরার জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার কথা বলেছেন। একই সঙ্গে যত দ্রুত সম্ভব সাতক্ষীরার সিভিল সার্জনের মাধ্যমে কিশোরী মুক্তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর কথা বলা হয়েছে।

একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে মানবসেবা প্রদানকারী মামুন বিশ্বাসের ফেসবুক ওয়ালে পেটে টিউমার আক্রান্ত শিশু সবুজের সাহায্য আবেদনকারী পোস্ট দেখে তারও সরকারিভাবে চিকিৎসার ব্যবস্থা করেছেন তিনি।

সোমবার বিকেলে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সিরাজুল ইসলামের একান্ত সচিব শামীম আহমেদ জাগো নিউজকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল রোববার লুকিয়ে-রাখতে-হয়-মুক্তাকে শিরোনামে সংবাদ জাগো নিউজে প্রকাশের পর দেশ-বিদেশ থেকে অসংখ্য মানুষে জাগো নিউজের কার্যালয়ে যোগাযোগ করেন কিশোরী মুক্তাকে সাহায্য করার জন্য। ইতোমধ্যে বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়ের নজরে এলে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সিরাজুল ইসলাম দ্রুত পদক্ষেপ গ্রহণ করেন।

Sathkhira

এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :