সাভারে নারী পুলিশ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সাভার
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ২৫ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৫:১৩ পিএম, ২৫ নভেম্বর ২০১৭
সাভারে নারী পুলিশ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) তাহমিনা আক্তারের (৩২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে থানা কমপ্লেক্সের অফিসার্স কোয়ার্টারের ভেতরে নিজ বাসা থেকে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তাহমিনার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার জয়দা গ্রামে। তিনি মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন। তাহমিনা-মোবারক হোসেন দম্পত্তি পাঁচ মাসে মেয়ে ও ছয় বছরের এক শিশুকে নিয়ে কোয়ার্টারেই থাকতেন।

তাহমিনার স্বামী মোবারক হোসেন জানান, রাত পৌনে ৮টার দিকে তাহমিনা শুয়ে ছিলেন। বাচ্চাও তার কাছে শুয়ে ছিল। তিনি মশারি টানিয়ে দেন। কিছু সময় পর ওই কক্ষে গিয়ে দেখেন, তাহমিনা জেগে আছে। পরে মোবারক তাদের ছয় বছরের বাচ্চাকে ভাত খাওয়াতে যান। এরপর শোবার ঘরে ঢুকতে গিয়ে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশী ও পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, তাহমিনা ফ্যানের সঙ্গে ঝুলছেন।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তাতে লেখা রয়েছে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা আত্মহত্যা। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি।

আল-মামুন/আরএস