সিলেটে রাজমহলসহ চার ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭

সিলেট নগরে রাজমহল ফুডস অ্যান্ড সুইটস ইন্ডাস্ট্রি লিমিটেডকে ৩৫ হাজার টাকাসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার দুপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ জরিমানা করা হয়।

অভিযানে র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়েল উল্লাহ অংশ নেন। সিলেট নগরের সোবহানীঘাট, শিববাড়ি, কদমতলি ও বন্দরবাজার এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়, বিভিন্ন মিষ্টান্ন দ্রব্যের ভেতর মশা, মাছি ও মৃত পোকা মাকড়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সরবরাহ, পরিষ্কার পরিছন্নতা না থাকা এবং ওজনে কম দেয়ার অপরাধে ভোক্তা অধিকার আইন-এর ৩৭ ধারায় হাতেম তাই সুপার সপকে ১০ হাজার টাকা, রাজমহল ফুডস অ্যান্ড সুইটস ইন্ডাস্ট্রি লি.-কে ২৫ হাজার টাকা, সাব্বির ফল ভাণ্ডার-এর মালিককে ৫ হাজার টাকা, হোসেন ট্রেডার্সকে ২০ হাজার, মনির ফ্রুটস ভাণ্ডারকে ২ হাজার টাকা, শাহ আলম পোল্ট্রি ট্রেডার্সকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, জরিমানাকৃত ৬৪ হাজার টাকা আদায় করে সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে।

ছামির মাহমুদ/এমএএস/আরআইপি

 

আপনার মতামত লিখুন :