সিলেটে রাজমহলসহ চার ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৩:৪৩ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭
সিলেটে রাজমহলসহ চার ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

সিলেট নগরে রাজমহল ফুডস অ্যান্ড সুইটস ইন্ডাস্ট্রি লিমিটেডকে ৩৫ হাজার টাকাসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার দুপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ জরিমানা করা হয়।

অভিযানে র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়েল উল্লাহ অংশ নেন। সিলেট নগরের সোবহানীঘাট, শিববাড়ি, কদমতলি ও বন্দরবাজার এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়, বিভিন্ন মিষ্টান্ন দ্রব্যের ভেতর মশা, মাছি ও মৃত পোকা মাকড়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সরবরাহ, পরিষ্কার পরিছন্নতা না থাকা এবং ওজনে কম দেয়ার অপরাধে ভোক্তা অধিকার আইন-এর ৩৭ ধারায় হাতেম তাই সুপার সপকে ১০ হাজার টাকা, রাজমহল ফুডস অ্যান্ড সুইটস ইন্ডাস্ট্রি লি.-কে ২৫ হাজার টাকা, সাব্বির ফল ভাণ্ডার-এর মালিককে ৫ হাজার টাকা, হোসেন ট্রেডার্সকে ২০ হাজার, মনির ফ্রুটস ভাণ্ডারকে ২ হাজার টাকা, শাহ আলম পোল্ট্রি ট্রেডার্সকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, জরিমানাকৃত ৬৪ হাজার টাকা আদায় করে সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে।

ছামির মাহমুদ/এমএএস/আরআইপি