আ.লীগ ভোট চুরি করবে : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ১০:২৫ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৩১ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আওয়ামী লীগ হলো চোরের দল। তারা ভোট চুরি করবে। তাই সুষ্ঠু নির্বাচন নিয়ে আমাদের সংশয় আছে। তাই বিএনপি নেতাকর্মীদের নিজ নিজ কেন্দ্র পাহারা দিতে হবে।

রসিক নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী কাওসার জামান বাবলার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে সোমবার দুপুরে নগরীর সিও বাজারে এক পথসভায় মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি বলেন, সিটি নির্বাচনের মাধ্যমে এবার রংপুরের মানুষ গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিজয়ী হবে। আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে ভোটের মাধ্যমে জবাব দিতে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে প্রস্তুত রয়েছে রংপুরবাসী। আওয়ামী লীগের শাসনামলে মানুষের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। এ থেকে রেহাই পেতে হলে ধানের শীষে ভোট দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানান মির্জা ফখরুল।

jagonews24

এ সময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আসাদুল হাবিব দুলুসহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জিতু কবীর/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :