গৌরনদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১১:১৬ এএম, ২০ ডিসেম্বর ২০১৭
গৌরনদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রতীকী ছবি

বরিশালের গৌরনদী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনা দুইজন নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টা ও দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইঞ্জিনচালিত ভ্যানের চালক মিলন মোল্লা (৩০) ও বার্থী এলাহী অটোরাইস মিলের শ্রমিক নাঈম ফকির (২৫)। নিহত মিলন মোল্লা গৌরনদী কাশেমাবাদ এলাকার কাশেম মোল্লার ছেলে এবং নাঈম ফকির পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ঘোষকাঠি গ্রামের বাবুল ফকিরের ছেলে।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. শাহাদাত হোসেন জানান, মিলন মোল্লা তার ইঞ্জিনচালিত ভ্যান চালিয়ে বাটাজোর থেকে গৌরনদী যাচ্ছিলেন। দুপুর সোয়া ১২টার দিকে গৌরনদীর দক্ষিণ বাটাজোর এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস (বরিশাল- ব- ০০৩২) মিলনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিলন মোল্লার মৃত্যু হয়। বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

ওসি আরও জানান, এর আগে সকালে গৌরনদী উপজেলার বার্থী তাঁরা মায়ের (কালী) মন্দিরের কাছে বরিশালগামী একটি যাত্রীবাহী লোকাল বাস (বরিশাল-জ-০৫-০০২৭) পথচারী বার্থী এলাহী অটোরাইস মিলের শ্রমিক নাঈম ফকিরকে চাপা দেয়। এছাড়াও বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মাংস বোঝাই একটি ভ্যানকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে ঘটনাস্থলেই পথচারী নাঈম ফকির নিহত ও ভ্যান চালক বাচ্চু মিয়া গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় বাচ্চু মিয়াকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করেন। বাসটিকে কটকস্থল এলাকা থেকে আটক করা হয়েছে।

সাইফ আমীন/আরএআর/এমএস