মায়ের উপর অভিমান, অতঃপর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭
প্রতীকী ছবি

রংপুরের কাউনিয়ায় পাভেল মিয়া (১৩) নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার হারাগাছ পৌরসভার সারাই ডাক্তারপাড়া সিদ্দিকটারী গ্রাম থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত পাভেল মিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের ধুমেরকুটি পশ্চিমপাড়া গ্রামের ফাইজুল ইসলামের ছেলে।

নিহতের পারিবারের বরাত দিয়ে কাউনিয়া থানা পুলিশের এসআই শাহাদত হোসেন জানান, শিশু পাভেল গত সোমাবার রাতে মায়ের সঙ্গে অভিমান করে নিজ বাড়ি থেকে বের হয়। এরপর সে ওই রাতে সারাই ডাক্তারপাড়া সিদ্দিকটারী গ্রামের জনৈক জহুরুল হকের নাতি বন্ধু সুমন ইসলামের বাড়িতে আশ্রয় নেয়। সেখানে তিনদিন ধরে অবস্থান করে। পরে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে বাড়ির লোকজন ঘরের ভেতরে পাভেলের ঝুলন্ত মরদেহ দেখেতে পেয়ে পুলিশকে জানায়।

পাভেলের বন্ধু সুমন ইসলাম ঘটনার সময়ের আগে থেকে রসিকের ভোটের খবর জানতে বাড়ির বাইরে ছিল বলে গ্রামের লোকজন জানিয়েছে।

পাভেলের মা পারভিন বেগম বলেন, তার দুই ছেলের মধ্যে পাভেল ছোট। সে ছোটবেলা থেকে মানসিক রোগে আক্রান্ত। মাঝে মধ্যে সে কোনো কিছু চেয়ে না পেলে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যেত। কয়েকদিন পর আবার বাড়িতে ফিরে আসতো।

রাত সাড়ে ৭টায় মুঠোফোনে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, ওই শিশুর মরদেহ উদ্ধার করে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসা হচ্ছে। মরদেহ থানায় পৌঁছার পর তার পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

জিতু কবীর/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :