আরএমপিতে ইয়াবার সর্বোচ্চ চালান আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮
আরএমপিতে ইয়াবার সর্বোচ্চ চালান আটক

রাজশাহী নগরীতে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর শিরোইল কলোনী এলাকা থেকে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর মতিহার থানার মিরকামারি এলাকার বেলাল হোসেনের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও নগরীর বোয়ালিয়া থানার ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)।

পুলিশের ভাষ্য, এরা দু'জনই মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন তারা। পরে এনিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা মামলা দায়ের করেছে পুলিশ। ওই মামলায় দুপুরের পর দু'জনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

Rajshahi-Eaba-Recover1

এর আগে দুপুরে আরএমপি সদর দপ্তরে সংবাদ সম্মেলনে হাজির করা হয় ওই দু'জনকে। এসময় আরএমপির উপকমিশনার (পূর্ব) আমির জাফর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শিরোইল কলোনি এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় ১১ হাজার পিস ইয়াবাসহ জেসমিন এবং শওকতকে গ্রেফতার করে। আরএমপিতে ইয়াবা উদ্ধারের এটিই সর্বোচ্চ রেকর্ড।

তিনি বলেন, জেসমিন ও শওকত দু’জনেই বড় ধরনের মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় আলাদা মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ফেরদৌস সিদ্দিকী/এমএএস/পিআর