চারঘাটে আহত আ.লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ২০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:৩৪ পিএম, ২০ জানুয়ারি ২০১৮
চারঘাটে আহত আ.লীগ নেতার মৃত্যু
ফাইল ছবি

সংঘর্ষে আহত রাজশাহীর চারঘাটের স্থানীয় আওয়ামী লীগ নেতা মকলেছুর রহমান মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

মকলেছুর রহমান উপজেলার ইউসুফপুর ইউনিয়নের বাদুড়িয়া পশ্চিমপাড়া এলাকার মৃত-আজিজুল হকের ছেলে। তিনি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

মাদরাসার সভাপতি হওয়াকে কেন্দ্র করে ইউসুফপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতনের সঙ্গে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুলাল সরকারের সমর্থকদের সংঘর্ষ হয়।

গত ১৫ জানুয়ারির এ ঘটনায় দুলাল সরকার ও তার পক্ষের মকলেছুর রহমান মারাত্মকভাবে আহত হন। সংঘর্ষে শফিঊল আলম রতন ও তার সহযোগী ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেনও আহত হন। ঘটনার পর থেকে চার জনই রামেক হাসপাতালে ভর্তি ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, সংঘর্ষের ঘটনায় শফিউল আলম রতন বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। তবে বিরোধীপক্ষ এনিয়ে কোনো অভিযোগ দেননি। সংঘর্ষে মৃত্যুর ঘটনায় অভিযোগ দিতে তাদের থানায় ডাকা হয়েছে।

ফেরদৌস সিদ্দিকী/এমএএস/জেআইএম