ইউপি সদস্যের হামলায় বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২০ জানুয়ারি ২০১৮

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের মধ্যজিরাইল গ্রামে ইউপি সদস্যের হামলায় তোফাজ্জেল হোসেন ওরফে জিতেন মল্লিক (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

এ ঘটনার পর অভিযুক্ত ইউপি সদস্য লিটন সরদার পলাতক রয়েছেন। তবে চায়না বেগম নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

শনিবার সকাল ৯টার দিকে মধ্যজিরাইল গ্রামের নেছারিয়া হাফেজিয়া মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। নিহত তোফাজ্জেল ওই গ্রামের নাজেম আলী মল্লিকের ছেলে ও পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। অভিযুক্ত লিটন সরদার দুর্গাপাশা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তোফাজ্জেল হোসেনের সঙ্গে তার আপন চাচাতো ভাই কালাম মল্লিকের জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধ নিরসনে স্থানীয়ভাবে আলোচনায় বসা হয়।

এর মধ্যে তোফাজ্জেল ৬ জন সালিশদার রাখার জন্য রাজি হন এবং দুর্গাপাশা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য লিটন সরদার ৭ জন সালিশদার রাখার জন্য বলেন।

এ নিয়ে তোফাজ্জেল ও ইউপি সদস্য লিটনের কথা কাটাকাটির একপর্যায়ে তোফাজ্জেল হোসেনের ওপর হামলা চালায় লিটন। কিল-ঘুষি ও লাথিতে জ্ঞান হারিয়ে পড়ে যায় তোফাজ্জেল। এরপর লিটন ওই স্থান ত্যাগ করে। তোফাজ্জেল হোসেনকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি মো. মাসুদুজ্জামান জানান, এখন পর্যন্ত লিটন সরদারকে আটক করা সম্ভব হয়নি। তবে নিহতের চাচাতো ভাই কালাম মল্লিকের স্ত্রী চায়না বেগমকে আটক করা হয়েছে।

সাইফ আমীন/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :