ভাবির নগ্ন ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি, দেবরসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮
ভাবির নগ্ন ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি, দেবরসহ গ্রেফতার ২

বরিশালের গৌরনদী উপজেলার লক্ষ্মণকাঠী গ্রামে ভাবিকে যৌন হয়রানি, উত্ত্যক্ত করা এবং নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ার অভিযোগে দেবরসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে গৌরনদী থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন ওই গৃহবধূ। মামলা দায়েরের পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- দেবর সুজন বেপারী (২৮) ও সুজনের বন্ধু রিপন সরদার (৩০)। এ সময় পুলিশ তাদের কাছ থেকে নগ্ন ভিডিওসহ দুটি মোবাইল জব্দ করেছে।

গৌরনদী মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) আফজাল হোসেন মামলার এজাহারের বরাত দিয়ে জানান, বাবুগঞ্জের রমজানকাঠী গ্রামের ওই মেয়ের সঙ্গে দুই বছর আগে গৌরনদীর লক্ষ্মণকাঠী গ্রামের নুর আলম বেপারীর ছেলে সুমন বেপারীর সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের দেড়মাস পর সুমন নববধূকে বাড়িতে রেখে দুবাই চলে যান। স্বামী বিদেশে যাওয়ার পর থেকে গৃহবধূকে বখাটে দেবর সুজন যৌন হয়রানিসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত বছর ৭ আগস্ট থেকে ১০ নভেম্বর মধ্যে কোনো একদিন পোশাক পরিবর্তন করার সময় দেবর ঘরের মধ্যে তার কক্ষের টিনের বেড়ার ফাঁকা দিয়ে গোপনে মোবাইলে ভিডিও করে।

গত ১ ফেব্রুয়ারি ওই ভিডিও সুজন তার বন্ধু রিপনের মোবাইলে শেয়ার করে। ওই নগ্ন ভিডিও ভাবিকে দেখিয়ে কুপ্রস্তাবসহ মোটা অংকের টাকা চাঁদা দাবি করে সুজন। কুপ্রস্তাব ও টাকা না দিলে নগ্ন ভিডিও ফেসবুকসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত শুক্রবার রিপন ওই গৃহবধূর ভাই নয়ন বেপারীসহ বিভিন্নজনের মোবাইলে নগ্ন ভিডিওটি ছড়িয়ে দেয়।

ওসি আফজাল হোসেন আরও জানান, সুজন বেপারী ও তার বন্ধু রিপন সরদারকে আসামি করে ওই গৃহবধূ শনিবার সকালে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন।

সাইফ আমীন/আরএআর/জেআইএম