রাজশাহীতে বিএনপি নেতাকর্মীসহ গ্রেফতার ৩৮

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

রাজশাহী নগরীতে ৪ ছাত্রদল ও যুবদল নেতাকর্মীসহ ৩৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।

সোমবার রাতভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে নগর পুলিশের বিভিন্ন ইউনিট।

গ্রেফতারকৃতরা হলেন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ (৩০), রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ রাহী (৩০), যুবদল কর্মী মোহাম্মদ মাসুম (৩০) ও মোহাম্মদ সম্রাট (২৪)।

ওই দুই ছাত্রদল নেতাকে নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ এবং যুবদল কর্মীদের রাজপাড়া থানা পুলিশ গ্রেফতার করে। সন্ত্রাসবিরোধী আইনে আগের দায়ের করা মামলায় মঙ্গলবার দুপুরের পর তাদের আদালতের মাধ্যমে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এছাড়া অভিযানে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়। অন্যান্য অপরাধে গ্রেফতার করা হয় আরও ১০ জনকে। এছাড়া ৮০ পিস ইয়াবা, ৬ গ্রাম হেরোইন এবং ২১০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয় আটজনকে।

অভিযানে নগরীর বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ১০ জন, মতিহার থানা নয়জন, শাহমখদুম থানা পাঁচজন এবং নগর ডিবি দুইজনকে গ্রেফতার করে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে সোমবার রাতভর আলাদা অভিযান চালায় পুলিশ। এ সময় নগরীর বিভিন্ন এলাকা থেকে ওই ৩৮ জনকে গ্রেফতার করা হয়।

ফেরদৌস সিদ্দিকী/এএম/আইআই

আপনার মতামত লিখুন :