খালেদা জিয়াকে মুক্তি না দিলে সিলেট থেকে আন্দোলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৮

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে বিএনপি নেতৃবৃন্দ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দুর্নীতির যে অভিযোগে সাজা দেয়া হয়েছে তা ভিত্তিহীন। সাবেক প্রধানমন্ত্রী হয়েও কারাগারে তিনি মানবেতর জীবন-যাপন করছেন। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে সিলেট থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। খালেদা জিয়া মুক্তি না পাওয়া পর্যন্ত আন্দোলন চলমান রাখারও ঘোষণা দেন বক্তারা।

সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগরের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত সাদেকের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা এম এ হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, ডা. শাহরীয়ার হোসেন চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, বিএনপি নেতা রেজাউল হাসান কয়েস লোদী, কামরুল হুদা জায়গীরদার, আবদুল আহাদ খান জামাল, মাহবুব চৌধুরী, শাহ জামাল নূরুল হুদা, এ কে এম তারেক কালাম, নজিবুর রহমান নজিব, কামরুল হাসান শাহীন, মহিলাদলের কেন্দ্রীয় নেত্রী সামিয়া চৌধুরী, ছাত্রদল নেতা আজিুজল হোসেন আজিজ, এখলাছুর রহমান মুন্না, লিটন আহমদ ও আব্দুর রউফ।

ছামির মাহমুদ/এএম/পিআর

আপনার মতামত লিখুন :