মুলাদীতে এসএসসি পরীক্ষার ভেন্যু পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

অনিয়ম ও বিশৃঙ্খলার অভিযোগে বরিশালের মুলাদী উপজেলার সফিপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রের ভেন্যু পরিবর্তন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে ভেন্যু পরিবর্তন করে চরকালেখান আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে পরবর্তী পরীক্ষা গ্রহণের নির্দেশ দেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, আইন-শৃঙ্খলা রক্ষা, প্রশ্নপত্র ফাঁস রোধ, নকলমুক্ত, সুষ্ঠু পরিবেশে পরীক্ষা গ্রহণ এবং প্রশাসনিক কাজের স্বার্থে ভেন্যু স্থানান্তর করা হয়েছে।

তবে স্থানীয়রা জানায়, সফিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মেহেদী হাসানের স্বেচ্ছাচারিতার কারনে ভেন্যু পরিবর্তন হয়েছে। মেহেদী হাসান নিয়ম-নীতির তোয়াক্কা না করে ইচ্ছেমতো পরীক্ষার্থীদের আসন বিন্যাস করায় ১৩ ফেব্রুয়ারি পরীক্ষার দিনে শিক্ষার্থীরা হলের মধ্যে হইচই করে এবং যে যার মতো করে পরীক্ষা দেয়।

বিষয়টি প্রশাসনের নজরে আসায় ওদিন রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা ভেন্যু পরিবর্তন করেন। ফলে ২ শতাধিক শিক্ষার্থী বিপাকে পড়েছে। অভিভাবকরা শিক্ষার্থীদের হয়রানি ও বিপাকের জন্য কেন্দ্র সচিব মেহেদী হাসানকে দায়ী করে চরম ক্ষোভ প্রকাশ করেছেন।

সাইফ আমীন/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :