রাজশাহীতে মাদক সংশ্লিষ্টতায় ২৪ জনের জেল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৬:২০ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

রাজশাহী নগরীতে মাদক ব্যবসায়ীসহ ২৪ জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বেলা দেড়টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নগরীর সিটিহাট এলাকার একটি অনুমোদিত দেশী মদের দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

পরে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদক ব্যবসায়ী চন্দ্রশেখর বসাককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। এছাড়া ওই মদের দোকান থেকে আটক ২৩ জনকে দেয়া হয় ছয় মাসের করে বিনাশ্রম কারাদণ্ড।

রাত সাড়ে ৮টার দিকে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছে র‌্যাব। র‌্যাবের ভাষ্য, ওই দেশীয় মদের দোকানটি অনুমোদিত। কিন্তু সেখানে অবৈধ ও অনিয়মতান্ত্রিকভাবে মাদক বিক্রি করছিলেন মালিক।

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মালিক ছাড়াও ২৩ মাদকসেবীকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ ভ্রাম্যমাণ আদালতে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

মাদক নির্মূলে বিশেষ ওই অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর অপরাধ দমন বিশেষায়িত কোম্পানি (সিপিএসসি)। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫, রাজশাহীর মেজর এএম আশরাফুল ইসলাম, এএসপি নূরে আলম ও স্বজল কুমার সরকার।

আইনি প্রক্রিয়া শেষে দণ্ডিতদের রাতেই রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানায় র‌্যাব।

ফেরদৌস সিদ্দিকী/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]