প্রশ্ন ফাঁস : হিজলায় দুই শিক্ষকসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৭:৫৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
প্রশ্ন ফাঁস : হিজলায় দুই শিক্ষকসহ আটক ৩

মোবাইল ফোনের মাধ্যমে ছবি তুলে প্রশ্ন ফাঁসের অভিযোগে বরিশালের হিজলা উপজেলার খুন্না গোবিন্দপুর আফসার উদ্দিন সিনিয়র ফাজিল মাদরাসার দুই শিক্ষক ও পিয়নকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আফসার উদ্দিন সিনিয়র ফাজিল মাদরাসার দাখিল পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- আফসার উদ্দিন সিনিয়র ফাজিল মাদরাসার ইংরেজি বিভাগের শিক্ষক মো. শাহজাহান সরদার (৫১), ইংরেজি বিভাগের শিক্ষক মো. সাইদুর রহমান হাওলাদার (৪১) ও পিয়ন মো. আব্দুল করিম হাওলাদার (১৯)।

হিজলা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু জাফর রাশেদ জানান, প্রশ্ন ফাঁসের গোপন সংবাদ পেয়ে তিনি ওই কেন্দ্র যান। এ সময় পিয়ন মো. আব্দুল করিমের আচরণ সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদে জানতে পারেন মোবাইল ফোনের মাধ্যমে ছবি তুলে প্রশ্নপত্র ইংরেজি বিভাগের শিক্ষক মো. শাহজাহান সরদার ও শিক্ষক মো. সাইদুর রহমানের কাছে সরবরাহ করেছেন তিনি।

পিয়ন মো. আব্দুল করিম জানান কেন্দ্রের পাশের একটি বাড়িতে ওই দুই শিক্ষক উত্তর লিখে তা পরীক্ষার্থীদের দেয়ার কথা রয়েছে। পিয়ন মো. আব্দুল করিমকে নিয়ে সেখানে তিনি (ইউএনও) অভিযান চালিয়ে ধরে ফেলেন। এ সময় ওই দুই শিক্ষকের মোবাইল ফোন জব্দ করা হলে তাতে ইংরেজি প্রশ্নপত্রের ছবি দেখতে পান। এরপর তাদের ৩ জনকে আটক করে পুলিশ।

সাইফ আমীন/এএম/জেআইএম