সিলেটে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ২১ ফেব্রুয়ারি ২০১৮

একুশের প্রথম প্রহরে হাজারো মানুষের পদচারণায় মুখরিত হয়ে ওঠে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার। রাত ১২ টা ১মিনিটে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় সিলেটে একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ শুরু হয়। বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা পুষ্পস্তবক নিয়ে দীর্ঘ লাইনে দাাঁড়িয়ে শ্রদ্ধা জানান জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহীদদের।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমেই ফুল দিয়ে শ্রদ্ধা জানান শহীদ মিনার বাস্তবায়ন কমিটি সিলেটের নেতৃবৃন্দ। এরপর একে একে সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক, মহানগর পুলিশ কমিশনার, পুলিশ সুপার, সিলেট জেলা প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

sylhet2

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, সিলেট জেলা ও মহানগর বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, সাম্যবাদী দল, ছাত্রলীগ, ছাত্রদল, সম্মিলিত নাট্যপরিষদ, সম্মিলিত সাংস্কৃতিকজোটসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে হাসপাতাল এলাকার শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

ছামির মাহমুদ/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :