ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০২:১৬ এএম, ১৪ মার্চ ২০১৮

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বৈলরে যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাদের একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

নিহতরা হলেন ভালুকা উপজেলার ফেরদ্দৌস আলম (৪০) ও জয়নাল আবেদিন (৩৯)। তারা প্রাইভেটকারযোগে ভালুকা থেকে সস্ত্রীক ময়মনসিংহ যাাচ্ছিলেন।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ত্রিশালের বৈলর নামকস্থানে পৌঁছলে পেছন থেকে দ্রুতগতির একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয়নাল আবেদীন (৪৫) নামে প্রাইভেটকারের এক যাত্রী মারা যান।

পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাত ৯টার দিকে ফেরদ্দৌস আলম নামে একজন মারা যান।

বর্তমানে গুরুতর আহত অবস্থায় নিহত ফেরদ্দৌস আলম ও জয়নাল আবেদিনের স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনায় প্রাইভেটকারটি বাসে নিচে অর্ধেক অংশঢুকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়।

বিএ

আপনার মতামত লিখুন :