ফেঞ্চুগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে সামাদ প্লাজায় আগুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ১৪ মার্চ ২০১৮

সিলেটের ফেঞ্চুগঞ্জে স্থানীয় এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মালিকানাধীন সামাদ প্লাজায় আগুনে দুটি গাড়িসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র পুড়ে গেছে। বুধবার বিকেল পৌনে ৪টার দিকে সামাদ প্লাজার আন্ডারগ্রাউন্ডে পার্কিং করে রাখা গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে একটি নোহা মডেলের মাইক্রোবাস ও একটি কার পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফেঞ্চুগঞ্জের পশ্চিম বাজার এলাকার সামাদ প্লাজার আন্ডারগ্রাউন্ডে কয়েকটি গাড়ি পার্কিং করে রাখা ছিল। বিকেলে আকস্মিক বিকট শব্দে একটি গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাৎক্ষণিক ফেঞ্চুগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এছাড়া সিলেট থেকে ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক তনয় বিশ্বাস জাগো নিউজকে বলেন, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এনেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ হিসাব করা হচ্ছে।

ছামির মাহমুদ/আরএআর/আরআইপি