রাজশাহীতে ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ২৭ মার্চ ২০১৮

রাজশাহীতে ৮ কোটি ৮৫ লাখ ৬৪ হাজার ৩০০ টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার সকালে বিজিবির রাজশাহী সেক্টর সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয় এসব মাদক। ধ্বংকৃত এসব মাদক ২০১৬ সালের ২৮ সেপ্টেম্বর থেকে এ পর্যন্ত সীমান্ত এলাকা দিয়ে পাচার হয়ে এসেছে।

সকালে বেলুন উড়িয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল গাজি মোহাম্মদ সাজ্জাদ। এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহী ১-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক শামীম মাসুদ আল ইফতেখার, রাজশাহীর জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান, আঞ্চলিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল প্রমুখ।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে সর্বোচ্চ ৬ কোটি ৬৭ লাখ ৮৪ হাজার টাকার ৩৩ কেজি ৩৯২ গ্রাম হেরোইন রয়েছে। এছাড়া এক কোটি ৯১ লাখ ৫৫ হাজার ৬০০ টাকার ৪৭ হাজার ৮৮৯ বোতল ফেনসিডিল, ২৩ লাখ ২৩ হাজার ৫০০ টাকার এক হাজার ৫৪৯ বোতল বিদেশি মদ, ২ লাখ ৮৭ হাজার ৭০০ টাকার ৯৫৯ পিস ইয়াবা, ১৮ হাজার ৯০০ টাকার ৫ কেজি ৪০০ গ্রাম গাঁজা এবং ২৮ লিটার মদ এবং ৩ হাজার ৬০০ টাকার ১২ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে।

এর আগে ২০১৪ সালের ২৯ সেপ্টেম্বর থেকে ২০১৬ সালের ২০ জুলাই রাজশাহীতে ২ কোটি ৭৩ লাখ ৩৭ হাজার টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করে বিজিবি। মাদক চোরাচালানসহ সব ধরনের সীমান্ত অপরাধ নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট সবার সহায়তা চেয়েছে বিজিবি।

ফেরদৌস সিদ্দিকী/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :