ডায়াগনস্টিক সেন্টারে রোগীর স্বজনকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ১৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:০৫ এএম, ১৬ এপ্রিল ২০১৮

সিলেট নগরের মধুশহীদ এলাকায় ক্রিসেন্ট মেডিকেল সার্ভিস নামের একটি ডায়াগনস্টিক সেন্টারে মাসুদ আহমদ নামে একজনকে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাতে এ ঘটনা ঘটে। মাসুদ মধুশহীদ এলাকার বাসিন্দা। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এক স্বজনকে নিয়ে ক্রিসেন্ট মেডিকেল সার্ভিসে প্যাথলজি পরীক্ষা করানোর যান মাসুদ আহমদ। সেখানে প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে কথা কাটাকাটি হয় মাসুদের। এর এক পর্যায়ে ক্রিসেন্টের ম্যানেজার ইফতেহাজ আহমদ ইফতিসহ অন্যরা মাসুদকে মারধর ও ছুরিকাঘাত করেন।

মাসুদ আহত হওয়ার পর মধুশহীদ এলাকার লোকজন ঘটনাস্থলে এসে উত্তেজিত হয়ে ওঠেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। উত্তেজিত লোকজনের ভয়ে ক্রিসেন্টের প্রধান ফটকে তালা দিয়ে প্রতিষ্ঠানের ম্যানেজারসহ অন্যরা সটকে পরেন।

বিষয়টি নিশ্চিত করে মহানগরের কোতোয়ালি থানার নিয়ন্ত্রণাধীন লামাবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহীন আহমদ জানান, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ছামির মাহমুদ/এফএ/আরআইপি