দ্বীন ফোর্স এক্সট্রিমের ৭ সদস্য রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৬ এপ্রিল ২০১৮

চট্টগ্রাম নগরী থেকে গ্রেফতার নব্য জঙ্গি সংগঠন ‘দ্বীন ফোর্স এক্সট্রিম’ এর সাত সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খান এ আদেশ দেন।

তারা হলেন, মহিউদ্দিন তামিম (২৯), আজফার হোসেন (২১), ইমরান খান (২৭), দাউদ নবী পলাশ (২৮), চৌধুরী মো. রিদওয়ান (২৭), এসএম জাওয়াদ জাফর (২৬) ও মুনতাসিরুল মেহের (২৬)। চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জাগো নিউজকে জানান, জঙ্গি সন্দেহে গ্রেফতার সাতজনকে জিজ্ঞাসাবাদ করতে মামলাটির তদন্তকারী কর্মকর্তা ১০ দিনের রিমান্ড চেয়েছিলেন। সোমবার শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার আনন্দবাগ এলাকা থেকে জঙ্গি সন্দেহে সাত যুবককে গ্রেফতার করে র্যাব। এ সময় তাদের কাছ থেকে জঙ্গিবাদী বই ও ল্যাপটপ উদ্ধার করা হয়। হোয়াটসঅ্যাপে ‘দ্বীন ফোর্স এক্সট্রিম’ ও ‘ইখওয়ান’ নামে দুটি গ্রুপ খুলে তারা জঙ্গিবাদী কাজে লিপ্ত ছিল বলে জানায় র্যাব। তাদের বিরুদ্ধে নগরীর কোতয়ালী থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে।

আবু আজাদ/ওআর/এমএস

আপনার মতামত লিখুন :