খুলনায় ২০৯ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১৬ এপ্রিল ২০১৮

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ২০৯ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে। রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

দুই দিনব্যাপী কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সোমবার বিকেল ৫টায় সাধারণ কাউন্সিলর পদে ১৭০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৯ জনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়।

নির্বাচনে কাউন্সিলর পদে ২৩৭ জন মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে ৪৮ জন ছিলেন সংরক্ষিত কাউন্সিলর পদের প্রার্থী। যাচাই-বাছাইয়ে সাধারণ কাউন্সিলর পদে ১৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়।

গতকাল রোববার মনোনয়নপত্র বাছাইয়ের প্রথম দিন মেয়র পদে ৫ প্রার্থীকেই বৈধ ঘোষণা করা হয়। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দলের মহানগর শাখার সভাপতি তালুকদার আব্দুল খালেক, বিএনপি মনোনীত প্রার্থী দলের মহানগর সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত দলের মহানগর শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু।

আলমগীর হান্নান/এএম/এমএস

আপনার মতামত লিখুন :