সিলেটে কলেজছাত্র তাহসিন হত্যার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ১৮ জুন ২০১৮

সিলেট নগরীর শিবগঞ্জে কলেজছাত্র মশিউর রহমান তাহসিন হত্যার ঘটনায় আটজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে নিহতের বাবা মুজিবুর রহমান বাদী হয়ে মহানগর পুলিশের হজরত শাহপরান (রহ.) থানায় মামলাটি দায়ের করেন।

শাহপরান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, রোববার রাতেই কয়েস আহমদ (১৮) নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কয়েস আহমদ বর্তমানে সিলেট নগরীতে বসবাস করলেও তিনি মৌলভীবাজারের কুলাউড়ার বাসিন্দা।

এর আগে তাহসিন হত্যার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য রাফাত হোসেন (১৭) নামে নিহতের এক বন্ধুকে হেফাজতে নেয় শাহপরান থানা পুলিশ।

প্রসঙ্গত, শনিবার (১৬ জুন) রাত ১০টার দিকে সিলেট নগরের শিবগঞ্জ মিতালি ফার্মেসির উল্টো দিকের গলির ভেতরে কয়েকজন মিলে তাহসিনকে গলা ও গালে ছুরিকাঘাত করে। এ সময় তাহসিন দৌড়ে মিতালি ফার্মেসির সামনে এসে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

নিহতের পরিবারের দাবি, সন্ধ্যায় দিকে তাহসিনের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

এদিকে এ ঘটনায় একটি সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, রাত ১০টা এক মিনিটে তাহসিন গলায় রক্তাক্ত অবস্থায় রাস্তা পার হচ্ছে। রাস্তা পারের পর সে মাটিতে পড়ে যায়।

সিসিটিভির ফুটেজে আরও দেখা যায়, কয়েকজন ছেলে দৌড়ে পালাচ্ছে। তবে ঘটনাটি রাস্তার ওপারে হওয়ায় দৃশ্যটি সিসি টিভিতে পুরোপুরি আসেনি।

ছামির মাহমুদ/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :