আশুলিয়ায় ক্লাসিক পরিবহনের বাস খাদে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, জেলা প্রতিনিধি সাভার
প্রকাশিত: ১২:৩৬ এএম, ২৪ জুন ২০১৮

ঢাকা জেলার আশুলিয়ায় ক্লাসিক পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। বাসটি থেকে এ পর্যন্ত ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ৯টা ৫ মিনিটে টঙ্গি-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের মরাগাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

jagonews24.com

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ফায়ার সার্ভিসের ডুবুরি ও উদ্ধারকর্মীরা। সর্বশেষ রাত ১২টা পর্যন্ত ১০ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মাহফুজ রিবেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

jagonews24.com

তিনি বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উত্তরাসহ আশপাশের স্টেশনগুলো থেকে কয়েকটি ইউনিট ঘটনাস্থলে যায়। বাসটি উদ্ধার করে খাদ থেকে ডাঙ্গায় তোলা হয়েছে। ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে তবে এখনও উদ্ধার কাজ শেষ হয়নি। এ পর্যন্ত কোনো হতাহতের তথ্য পাওয়া যায়নি বলে জানান তিনি। উদ্ধার কাজ শেষে ঘটনাস্থলে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে বলে জানান মাহফুজ রিবেন।

দুর্ঘটনায় বাসটি রাস্তার পাশের খাদে ৩০ ফিট পানির নিচে পড়ে যায়। উত্তরা ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার মো. শফিকুল ইসলাম জানান, আশুলিয়া ক্লাসিক পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে নবীনগর যাওয়ার পথে আশুলিয়া মড়াগাং এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১ ঘণ্টা চেষ্টার পর ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এআর/ওআর

আপনার মতামত লিখুন :