পুলিশ আমার এজেন্টদের তালিকা চাইছে : আরিফ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:০১ পিএম, ১৭ জুলাই ২০১৮

পুলিশের বিরুদ্ধে বিএনপির নেতাকর্মীদের হয়রানির অভিযোগ তুলেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। তিনি বলেন, পুলিশ আর বাড়াবাড়ি করলে হয় নির্বাচন করবো নতুবা অন্যায়ের প্রতিবাদ করবো।

মঙ্গলবার দুপুরে সিলেট নগরের ঝর্ণারপাড় এলাকায় গণসংযোগকালে পুলিশের বিরুদ্ধে হয়রানির অভিযোগ এনে এমন হুঁশিয়ারি দেন আরিফ।

আরিফ বলেন, পুলিশ ফোন করে আমার এজেন্টদের তালিকা চাইছে। এটা তাদের দায়িত্ব নয়। আমি পুলিশকে বাড়াবাড়ি না করতে বলবো। আধ্যাত্মিক নগরী এই সিলেটে কোনো অন্যায় সহ্য করা হবে না। প্রয়োজনে রক্ত দিয়ে অন্যায়ের প্রতিবাদ করবো।

তিনি বলেন, সিলেট গাজীপুরের মতো হবে না। সিলেটে গাজীপুর মার্কা নির্বাচন করার চেষ্টা করবেন না।

তবে আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের দাবি, সিলেটে রাজনৈতিক সহাবস্থান রয়েছে। ছোটখাটো কিছু অভিযোগ থাকলেও এখানে শান্তিপূর্ণ পরিবেশেই প্রচার প্রচারণা চলছে।

jagonews24

কামরান বলেন, রাতে আমার পোস্টার টাঙালেই সকাল হওয়ার আগেই কারা যেনো ছিঁড়ে ফেলে। এ রকম কিছু ছোটোখাটো অভিযোগ আছে। তবে তুলনামূলক সিলেটের পরিবেশ অনেক ভালো।

নির্বাচনী গণসংযোগের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে নগরের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সেস অ্যাসোসিয়েশন আয়োজিত সমাবেশে বক্তব্য দেন কামরান।

ছামির মাহমুদ/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :