গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩০

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ২২ জুলাই ২০১৮
ছবি-প্রতীকী

রাজশাহীর গোদাগাড়ীতে আলাদা আলাদা সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ৩০ জন।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার বিভিন্ন অংশে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমঙ্গীর হোসেনের স্ত্রী খাদিজাতুল কোবরা (৩০) ও মেয়ে রাইসা (৩), উপজেলার ফরাদপুর গ্রামের এমদাদ হেসেন চান্দু (৫০) ও তার নিকটাত্মীয় খুসবু তাজনিম (১৪) এবং রেলগেট কসাইপাড়া গ্রামের জসিম উদ্দিন (২০)।

এদের মধ্যে বিকেল সাড়ে ৪টার দিকে মহাসড়কের রেলগেট বাইপাস এলাকায় রাজশাহীগামী ট্রাকের সঙ্গে চাঁপাইনবাগঞ্জগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মারা যান মা খাদিজাতুল কোবরা ও মেয়ে রাইসা। আহত হন আরও চারজন। হতাহতরা দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটির আরোহী ছিলেন।

এর আগে ভোর সাড়ে ৫টার দিকে রেলগেট এলাকায় মালবাহী কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গোস্তের দোকানে ঢুকে গেলে মারা যান কসাই জসিম উদ্দিন। এতে আহত হন আরও দুজন।

সকাল ১০টার দিকে উপজেলার রাজাবাড়ী ছয়ঘাটি এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মারা যান মোটরসাইকেল আরোহী এমদাদ হেসেন চান্দু ও খুসবু তাজনীম।

এর ঘণ্টাখানিক পর কাদিপুর এলাকায় দুই ট্রাকের মুখোমুখী সংর্ঘষের পর নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইককে চাপা দিলে শিশুসহ চার জন আহত হন। বেলা ১২টার দিকে রাজাবাড়ীতে রাজশাহীগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হন আরও ২০ বাসযাত্রী।

এ তথ্য নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ নিয়ে গেছেন স্বজনরা। এছাড়া আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালসহ বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত যানগুলো উদ্ধার করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

ফেরদৌস সিদ্দিকী/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :