মানুষের কাছে ভোট ভিক্ষা চাইব না : শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:০০ পিএম, ০৬ আগস্ট ২০১৮

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আগামী সংসদ নির্বাচনে আমাকে যোগ্য মনে করলে আপনারা সমর্থন দিয়ে এমপি বানাবেন। যোগ্য মনে না করলে সমর্থন দেবেন না। যদি আপনারা বিএনপির কোনো ব্যক্তিকে যোগ্য মনে করেন তাহলে তাকে সমর্থন দেবেন। আপনাদের বিপদে-আপদে যে পাশে থাকে তাকে এমপি বানান।

সোমবার বিকেলে ফতুল্লার রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বক্তাবলী ইউনিয়নের ৬, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্রীয় কমিটির সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আমি টাকা দিয়ে নির্বাচন করব না। টাকা দিয়ে নির্বাচন করলে আমার চেয়ে বেশি টাকা কেউ খরচ করতে পারবে না। আমাকে টাকা দেয়ার মতো বহু লোক আছে। তাদের কাছ থেকে টাকা নিয়ে নির্বাচন করলে তাদের কাছে আমি বিক্রি হয়ে যাব। আমি কারো কাছে বিক্রি হতে চাই না। আমি জনগণের কাছে বিক্রি হতে চাই।

তিনি বলেন, জনগণের এমপি হয়ে তাদের সেবা করতে চাই। আমি নির্বাচন করব কিনা জানি না। জনগণ যদি আমাকে সমর্থন করে এবং আল্লাহ যদি হুকুম করে তাহলে নির্বাচন করব। তবে কারো কাছে ভোট ভিক্ষা চাইব না। ভিক্ষা চেয়ে ভোট পেয়ে এমপি হতে চাই না। যদি ভিক্ষা চাইতে হয়, তাহলে আল্লাহর কাছে চাইব। ভোটের জন্য মানুষের কাছে কেন ভিক্ষা চাইব?।

শামীম ওসমান আরও বলেন, মাদক ও সন্ত্রাসের সঙ্গে আমার কোনো আপোস নেই। আমি ভালো লোক নিয়ে কাজ করতে চাই। আমি বলব না আওয়ামী লীগের সবাই ভালো লোক। আমার পেছনে থেকে অনেকে এলাকায় প্রভাব বিস্তার করে সাধারণ মানুষের ওপর অত্যাচার নির্যাতন করে। দোকানদারদের মারধর করে নিজেকে শামীম ওসমানের লোক হিসেবে জাহির করতে চায়। আমার সেসব লোকের দরকার নাই।

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চনালয়ে সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বাবু চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন প্রমুখ।

শাহাদাত/এএম/এমএস