বন্ধুর সঙ্গে বের হয়ে লাশ হয়ে ফিরল রোহান

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০১:০৫ পিএম, ১৬ আগস্ট ২০১৮

সাভারে বংশী নদীর ভাগলপুর বালুঘাট এলাকা থেকে বৃহস্পতিবার সকালে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সকালেই সাভারের তালবাগ এলাকা থেকে ওই স্কুলছাত্রের দুই বন্ধুকে আটক করা হয়েছে।

এরআগে বুধবার দুপুরে বন্ধুদের সঙ্গে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় স্কুলছাত্র রোহান ইসলাম আবিদ (১০)। আবিদ সাভারের তালবাগ মহল্লার আফজাল হোসেনের ছেলে। সে স্থানীয় কিডস ইউনিভার্সিটি স্কুল অফ এলেন্সির পিএসসি বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল।

আটকরা হলো- আবিদের বন্ধু গোলাম আজম ও রাহুল। তারা দুজনেই পার্শ্ববর্তী শওকত মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

নিহতের বাবা আফজাল হোসেন বলেন, বুধবার দুপুরে শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে আমার ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে যায় রাহুল, গোলাম আজম, রহিমসহ কয়েকজন। এরপর সে আর সারাদিনে বাসায় ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে ভাগলপুর বালুঘাট থেকে আবিদের বস্তাভর্তি মরদেহ উদ্ধার করে পুলিশ। এছাড়াও প্রতিবেশী শওকতের দোতলা বাড়ির ছাদ থেকে আবিদের বালু মাখা প্যান্ট পাওয়া গেছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুলক হক বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদসহ হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আল-মামুন/এফএ/আরআইপ

আপনার মতামত লিখুন :