ট্রাকের নিচে ঘুম, হেলপারকে চাপা দিলেন চালক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ১৮ আগস্ট ২০১৮

গাজীপুরের শ্রীপুরে ট্রাকচাপায় মমিনুল ইসলাম (৩০) নামে এক হেলপার নিহত হয়েছেন। শনিবার সকাল ১০টার উপজেলার মাওনা এলাকায় মনোফিড নামে একটি মাছের খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের ভেতরে এ দুর্ঘটনা ঘটে।

সকালে ট্রাকচালক নাজমুল ইসলামের সহকারী (হেলপার) মমিনুল ট্রাকের নিচে ঘুমিয়ে ছিলেন। চালক ও নিহত হেলপারের বাড়ি সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলায়। গত রাতে তারা ভুট্টা নিয়ে সিরাজগঞ্জ থেকে ওই কারখানায় গিয়েছিলেন।

কারখানার সহকারী ম্যানেজার মো. কামরুল ইসলাম জানান, গত রাতে পণ্যবোঝাই একটি ট্রাক নিয়ে তারা কারখানায় প্রবেশ করেছিলেন। পরে রাত থেকেই চালক গাড়ির ভেতর ও তার সহকারী গাড়ির নিচে ঘুমিয়ে ছিলেন। শনিবার সকাল ১০টার দিকে চালক ভুট্টা আনলোড করতে ট্রাকটি সরাতে গিয়ে চাকার নিচে পিষ্ট হন তার সহকারী মমিনুল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় চালককে আটক পুলিশে দেয়া হয়েছে।

শ্রীপুর থানা পুলিশের এসআই মো. মঞ্জুরুল ইসলাম জানান, কারখানা কর্তৃপক্ষ ট্রাকচালক নাজমুল ইসলামকে আটক করে পুলিশে দিয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানার মামলা প্রক্রিয়াধীন।

শিহাব খান/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :