ইয়াবা বিক্রির সময় যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২০ আগস্ট ২০১৮

ইয়াবা বিক্রির সময় বরিশালের হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপাতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপুর ছোট ভাই যুবলীগ নেতা মেহেদী হাসানকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার সহযোগী মো. কালাম ওরফে কালু হাওলাদারকেও (৪০) গ্রেফতার করা হয়।

মামলা দায়েরের পর সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়। এর আগে রোববার রাতে হিজলা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে তাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবলীগ নেতা মেহেদী হাসান গুয়াবাড়িয়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের হাসান মাহমুদ সিকদারের ছেলে ও তার সহযোগী মো. কালাম ওরফে কালু একই গ্রামের জমশেদ হাওলাদারের ছেলে।

হিজলা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, নরসিংহপুর গ্রামে ইয়াবা কেনাবেচা হচ্ছে এমন সংবাদে পুলিশ সদস্যরা রোববার রাতে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় মেহেদী হাসান ও তার সহযোগী কালু হাওলাদারকে গ্রেফতার করে পুলিশ। পরে মেহেদী হাসানের শরীর তল্লাশী করে ৩৩০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ১৬ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর সোমবার দুপুরে তাদের আদলতে সোপর্দ করা হয়।

সাইফ আমীন/আরএ/জেআইএম

আপনার মতামত লিখুন :