গোলাম সারওয়ারের স্মরণে বানারীপাড়ায় জাসদের শোক

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ২৫ আগস্ট ২০১৮

অ্যাডভোকেট আনিসুজ্জামান আনিসের পৃষ্ঠপোষকতায় সমকালের প্রয়াত সম্পাদক গোলাম সারওয়ারের স্মরণে বানারীপাড়ায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের মিলনায়তনে বানারীপাড়া উপজেলা জাসদ (আম্বিয়া) এ শোকসভার আয়োজন করে।

উপজেলা জাসদ সভাপতি শ্যামল মিত্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক টিপু সুলতানের সঞ্চালনায় গোলাম সারওয়ারের স্মতিচারণ করে আলোচনায় অংশগ্রহণ করেন ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেন বাবুল, (বানারীপাড়া ও উজিরপুর) বরিশাল ২ আসনের মহাজোটের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুজ্জামান আনিস, পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।

এছাড়া পরিবারের পক্ষে মরহুমের মেজ ভাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাবেক চেয়ারম্যান উজিরপুর উপজেলা আবুল কালাম আজাদ বাদল, নিকুঞ্জ বালা পলাশ জাতীয় পার্টি নেতা মো. হিরু উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন- উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক বিধান কবিরাজ, জাসদ নেতা হাবিবুর রহমান হাবিব, উপজেলা জাসদের প্রচার সম্পাদক জাকির হোসেন, জাসদ ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন, সাংবাদিক গোলাম মাহমুদ রিপন, সাংবাদিক ইলিয়াস হোসেন, সাংবাদিক আউয়াল হোসেন প্রমুখ।

গোলাম সারওয়ার স্মরণে ডাকবাংলো সড়ক যা গোলাম সারওয়ার বাড়ির সামনে থেকে অতিবাহিত হয় সেই সড়কের নাম গোলাম সারওয়ার সড়ক করার প্রস্তাব করা হয়। এছাড়াও বানারীপাড়া হাইস্কুলে তার নামে একটি গ্রন্থাগার করার প্রস্তাব দেন।

বানারীপাড়া হাইস্কুলের তিন মোড়ে ম্যুারাল স্থাপনের দাবি তোলেন ও বানারীপাড়া গার্লস স্কুলে তার নামে একটি লাইব্রেরি স্থাপন করার প্রস্তাব রাখা হয়।

এমআরএম/জেআইএম

আপনার মতামত লিখুন :